ওয়েব সাইট সম্পর্কিত

Kholamon.com প্লাটফর্মটি একটি উন্মুক্ত সমালোচনা, যৌক্তিক চিন্তা ভাবনা এবং উন্মুক্ত লাইব্রেরীর একটি প্লাটফর্ম। এখানে আস্তিকগণ যেমন তাদের প্রয়োজন অনুসারে বিভিন্ন তথ্য এবং বই পাবেন, তদ্রূপ নাস্তিকগণ তাদের প্রয়োজন অনুসারে বিভিন্ন বই পেয়ে যাবেন। মানুষকে আস্তিক অথবা নাস্তিক হিসেবে বিভেদ করে নয়, উন্মুক্ত সমালোচনার মাধ্যমে মানুষকে মানুষ হিসেবে বিবেচনা করা এবং জ্ঞানকে বৃদ্ধির উদ্দেশ্যেই এই প্লাটফর্ম তৈরি করা হয়েছে। আপনি যদি আপনার চিন্তাধারা বা যুক্তির বিরুদ্ধবাদীদের মেনে নিতে পারেন, তাহলে এই প্লাটফর্মে আপনাকে সুস্বাগতম। অন্যথা আপনি এই প্লাটফর্মটি এড়িয়ে চলুন।

 

নির্দেশঃ কোন ব্লগ কিংবা কোন বইয়ের এর ব্যাপারে কোন প্রকার অভিযোগ থাকলে, তা সরাসরি লাইভ চ্যাট কিংবা ম্যাসেজের মাধ্যমে এডমিনকে জানাতে পারেন। কিন্তু কোন কমেন্ট বক্সে নোংড়া বাক্য বা শব্দ ব্যবহার করলে কিংবা হুমকি বা উগ্রতামূলক কোন কমেন্ট করলে, তাকে বিনা নোটিশে ওয়েব সাইট থেকে ব্লক করে দেওয়া হবে।

 

ইউজার বিষয়কঃ ওয়েব সাইটটি যেহেতু সবার জন্য উন্মুক্ত এবং ব্লগের পাশাপাশি একটি উন্মুক্ত লাইব্রেরী হিসেবেও গড়ে তোলা হচ্ছে, সেহেতু আপনি চাইলে আপনার লেখা ব্লগ, গল্প, কবিতা, উপন্যাস, বই পাঠাতে পারেন। আমি আপনার নামে তা প্রকাশ করে দেব। আপনার লেখা পাঠানোর ঠিকানাঃ sottosarothi@yahoo.com